ভারতের এই শহরে এক রাত্রের জন্যে মাত্র ৫০ টাকায় মেয়ে পাওয়া যায় ,কোথায় জানলে চমকে যাবেন জানুন

ভারতের এই শহরে এক রাত্রের জন্যে মাত্র ৫০ টাকায় মেয়ে পাওয়া যায় ,কোথায় জানলে চমকে যাবেন জানুন
আমরা সকলেই রেড লাইট এরিয়া নিয়ে অনেক কিছু শুনেছি আর অনেক কিছু জানি ।আর এমন কিছু দেশ আছে যেখানে এই রেড লিয়াট এরিয়া জন্যে অনেক কিছু নিয়ম কানুন তৈরি করা হয়েছে ।এখানে অনেক কিছু হয়ে থাকে কিন্তু আজ আমত্রা এমনে কটি জায়গায় কথা আপনাদের জানাব যেটি আপনি হয়ত বিশ্বাস করতে পারবেন না ।আর এমন একটি রাজ্যের কতাহ বলব যেখানে ৫০ টাকায় মেয়ে পাওয়া যায় একটি রাত্রের জন্যে ।কোথায় জানুন ?

আর এই রকম রেড লাইট এরিয়া আছে কলকাতায় ।যেটি হয়ত সকলের জানা ।আর এখানে খুব বেশী মাত্রায় এই দেহ ব্যাবসা করা হয়ে থাকে ।

আর এই জায়গা থেকে এমন কিছু ঘটনার কথা মাঝে মাঝে উঠে আসে যা জানার পর সকলেই অবাক হয়ে যায় ।আবার কিছু দিন পর মানুষ তা ভুলেও যায় ।


আর এটি কলকাতার সোনাগাছিতে অবস্থিত ।এখানে নাকি সারা দিনে অনেক মানুষের ভিড় হয়ে থাকে ।এরা কেউ সেচ্ছায় এই সব কিছু করে না ।নিজের সংসার আর খাবারের জোগানের জন্যে এই সব কাজ গুলি করে থাকে ।যেগুলি হয়ত কেউ দেখতে পায় না ।বা তা জানার চেষ্টা করে না ।


আর তাদের উপর কি কি করা হয়ে থাকে জানুন ।আর আপনাদের জেনে অবাক হবেন এখানে প্রায় ১২ হাজার দেহ ব্যাবসায়ি মহিলা কাজ করে থাকে ।আর তার থেকে অবাক করা জিনিস হল তারা একটি ব্যাক্তির কাছ থেকে নাকি ১০০ বা ১৫০ টাকা পেয়ে থাকে ।


আর খবর অনুযায়ি এখানে নাকি প্রতি বছর ১০০০ হাজার করে মহিলা আসে আর এখানে থেকে যায় ।আর এই জায়গায় যে একবার আসে সে আর এই জায়গা থেকে কোন ভাবেই বেরতে পারে না ।সারা জীবনের জন্যে এখানএ থেকে যায় ।ইচ্ছে থাওলেও বেরবার উপায় নেই ।


আর এখানে খুব কম বয়সি মেয়েদেরকে এই কাজে লাগিয়ে দেওয়া হয়ে থাকে ।যেটি প্রায় সব থেকে খারাপ কাজের মধ্যে একটি ।দেশ এখন অনেক আগে এগিয়ে গেছে কিন্তু এই সব জায়গা গুলি এখন অন্ধ কারের মধ্যে থেকে গেছে ।যা অনেকেরই অজানা হয়ে রয়ে গেছে ।