অডিশন না-দিয়েই পঞ্চাশটা ছবিতে কাজ করে ফেলেছেন এই অভিনেত্রী। জেনে নিন আসল কারণ।

এমনও হয়!

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী তিনি। পরিসংখ্যান বলছে, এখনও পর্যন্ত বলিউডে পঞ্চাশের বেশি ছবিতে তিনি অভিনয় করে ফেলেছেন। অথচ এখনও একবারও তাঁকে অডিশন দিতে হয়নি। তঁর মা-বাবা তারকাও নন। তবুও অডিশন না-দিয়ে তিনি ছবি করছেন কীভাবে? রহস্যটা কোথায়? এ হেন জনপ্রিয় অভিনেত্রী কে?

তিনি প্রিয়ঙ্কা চোপড়া। বলিউডের পাশাপাশি এখন হলিউডেও নাম হয়েছে তাঁর। প্রিয়ঙ্কার এই অডিশন না দেওয়ার রেকর্ড ভেঙেছে হলিউডের 'কোয়ান্টিকো'তে এসে। প্রিয়ঙ্কা স্বয়ং বরফ গলিয়েছেন। রহস্য উন্মোচন করে প্রিয়ঙ্কা বলেন, এর পিছনে অন্যতম কারণ তিনি মিস ওয়র্ল্ড জিতেছেন। এটাই প্রিয়ঙ্কার প্লাস পয়েন্ট।

কোথায় রহস্য ফাঁস করেছেন প্রিয়ঙ্কা? গুড মর্নিং আমেরিকা অনুষ্ঠানে মজার ছলে তিনি জানান, ‘আমি ২০০২-এ বিশ্বসুন্দরী হয়েছি। তাই অনেকেই জানতেন আমার পরিচয়। আর তাই আমাকে ছবিতে কাজ দেওয়াটা যথেষ্ট যুক্তিসম্মতই ছিল। আমার মনে হয় আমি ভালই কাজ করেছিলাম।’ আর সেই জন্যই একের পর এক ছবিতে অভিনয় করার সুযোগ পেয়েছেন প্রিয়ঙ্কা। হ্যাঁ, অডিশন ছাড়াই।